Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ মার্চ, ২০১৭ ০৩:০০
তিন নারীর অস্বাভাবিক মৃত্যু
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে আলাদা ঘটনায় পাঁচজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে মিরপুর, পল্লবী ও খিলগাঁওয়ে তিন নারী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

আর তুরাগ ও দক্ষিণখানে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। লাশগুলো ঘটনাস্থল থেকে উদ্ধার করে গতকাল ঢাকা মেডিকেলের মর্গে পাঠায় পুলিশ।

মেডিকেল সূত্র জানায়, দুপুর ১২টার দিকে রাজধানীর দক্ষিণখানের আশকোনা হাজীক্যাম্পের পাশে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় শরিফ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়। মিরপুর থানার এসআই নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে মিরপুর পশ্চিম শেওড়াপাড়ার বাসা থেকে ইসতেফা জান্নাত রাখি (২১) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। রাখি মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুরে। তার বাবা কবির হোসেন সিএনজিচালক। পল্লবী থানার এসআই আশরাফ হোসেন জানান, গতকাল সকালে পল্লবী থানার সেকশন-১১, এফ ব্লকের ২ নম্বর রোডের ৫৬ নম্বর বাড়ির ৫ম তলা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় আছমা আক্তার (২৪) নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আছমা রাজধানীর গ্রিন ইউনিভার্সিটির এমবিএর ছাত্রী।

তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুজারডাঙ্গা গ্রামের আবদুল আহাদের মেয়ে। খিলগাঁও থানার এসআই ফারুক হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে খিলগাঁও গোলারবাড়ি এলাকার একটি বাসা থেকে ফাতেমা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ফাতেমা মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেনদী গ্রামের বাসিন্দা। তিনি তার স্বামী জনি মিয়ার সঙ্গে গোলারবাড়ির একটি বাসায় ভাড়া থাকতেন। তুরাগ থানার এসআই খলিলুর রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে তুরাগ ১৫ নম্বর সেক্টরের ২ নম্বর ব্রিজের দক্ষিণ পাশের খাল সুবর্ণা (১১) নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়। শিশুটিকে কেউ ধর্ষণের পর হত্যা করে পানিতে ফেলে দিয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সুবর্ণা দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ির আশরাফুল ইসলামের মেয়ে।

এই পাতার আরো খবর
up-arrow