Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৭ মার্চ, ২০১৭ ০২:৫৫
২০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতারকৃতরা হলো— সেলিম রেজা ও হাবিবুর রহমান।

গতকাল সকালে একটি ট্রাকের ভিতর বিশেষ কৌশলে রাখা ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ঢাকা মেট্রো) উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা। রবিবার দিবাগত রাত ৩টার দিকে টেকনাফ থেকে আশা একটি ট্রাক থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

যশোর-ট-১১-২৭৭৪) বিপুল পরিমাণ ইয়াবা ঢাকা হয়ে রাজশাহী যাবে। গতকাল সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাবাড়ী এলাকা দিয়ে ট্রাকটি অতিক্রমকালে আটক করা হয়। এ সময় ট্রাকের ভিতর তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী সেলিম রেজা ও হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, অভিযানের সময় রাহাত মণ্ডল ও ইকবাল নামে দুই আসামি পালিয়ে যায়। গ্রেফতার হওয়া ও পলাতক আসামিদের বাড়ি রাজশাহী। তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

up-arrow