Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৩ মার্চ, ২০১৭ ২৩:৩৪
সিরামিক শিল্পে বিকল্প জ্বালানি বসুন্ধরা এলপি গ্যাস
নিজস্ব প্রতিবেদক
সিরামিক শিল্পে বিকল্প জ্বালানি বসুন্ধরা এলপি গ্যাস
চুক্তিতে স্বাক্ষর করেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের বিক্রয় বিভাগের প্রধান মীর টি আই ফারুক রিজভি এবং ফোশান গ্রুপ ও হাই-টেক সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. জিয়া উদ্দিন —বাংলাদেশ প্রতিদিন

প্রথমবারের মতো সিরামিক শিল্পে বিকল্প জ্বালানি হিসেবে ব্যবহৃত হতে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের উৎপাদিত বসুন্ধরা এলপি গ্যাস। এই গ্যাস ব্যবহার করা হবে ফোশান গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাই-টেক সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের টাঙ্গাইল মধুপুর প্লান্টে।

কারখানাটিতে বৃহৎ ও সুসংঘটিত উপায়ে ব্যবহৃত হবে বসুন্ধরা এলপি গ্যাস। এ উপলক্ষে গতকাল রাজধানীর বাংলামোটরে প্ল্যানার্স টাওয়ারে ফোশান গ্রুপের কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের বিক্রয় বিভাগের প্রধান মীর টি আই ফারুক রিজভি এবং ফোশান গ্রুপ ও হাই-টেক সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. জিয়া উদ্দিন। চুক্তির মাধ্যমে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড মধুপুরে হাই-টেক সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্লান্টে র‌্যাটিকুলেটেড সিস্টেমের মাধ্যমে বাল্ক এলপি গ্যাস সরবরাহ করবে।

এই পাতার আরো খবর
up-arrow