বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পাঁচ ছাত্রলীগ নেতার মাথা ফাটাল ছাত্রদল

ময়মনসিংহ প্রতিনিধি

পাঁচ ছাত্রলীগ নেতার মাথা ফাটাল ছাত্রদল

লিফলেট বিতরণকে কেন্দ্র করে ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পাঁচ ছাত্রলীগ নেতার মাথা ফাটাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতারা। গতকাল বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রথম গেটসংলগ্ন হর্টি কালচারের ভিতরে এ ঘটনা ঘটে। আহতদের প্রথমে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নেওয়া হয়, পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন ইমতিয়াজ, রাসেল, আশিক, মামুন ও হাসান বিশ্বাস। মমেক হাসপাতালের কর্মচারী হেলালউদ্দিন আহতদের নামের   বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সবুজ কাজী দাবি করেন, ‘বিশ্ববিদ্যালয়ে সরকারবিরোধী লিফলেট বিতরণ করছিল ছাত্রদল। এ সময় ছাত্রলীগ নেতা-কর্মী বাধা দিতে গেলে বহিরাগতদের নিয়ে ছাত্রদল হামলা চালায়। এ সময় আমাদের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন।’

তবে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক এমন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘শিক্ষানীতির ওপর কেন্দ্রীয় ছাত্রদলের ২৫ দফা দাবি সংবলিত লিফলেট প্রক্টরের অনুমতি নিয়েই প্রধান ফটকে বাসে বিলি করছিলাম। এমন সময় ছাত্রলীগ  নেতা-কর্মীরা পাঁচটি মোটরসাইকেলে চেপে এসে আমাদের গালিগালাজ   করে এবং লিফলেট বিতরণে বাধা দেয়। এক পর্যায়ে আমাদের ওপর চড়াও হয় তারা।

সর্বশেষ খবর