সোমবার, ১০ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা কর্মসূচি বাতিল

নিজস্ব প্রতিবেদক

ভারত সফর শেষে ঢাকায় ফিরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা প্রদানের কর্মসূচি বাতিল করেছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর নির্দেশে গতকাল দলটি এ সিদ্ধান্ত নিয়েছে।

এ ব্যাপারে আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ভারত সফর শেষে আজ দেশে ফিরবেন। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীকে যে গণসংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত ছিল, তা প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, চার দিনের সফরে গত শুক্রবার নয়াদিল্লি যান প্রধানমন্ত্রী। আজ তার দেশে ফেরার কথা। প্রধানমন্ত্রী ফিরলে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তায় দাঁড়িয়ে তাকে গণসংবর্ধনা দেওয়ার কথা বলেছিলেন আওয়ামী লীগ নেতারা।

জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিয়ে গত ৩০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ঢাকা ফিরলে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত এভাবে রাস্তায় দাঁড়িয়ে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এমন আয়োজনে পুরো ঢাকায় যানজটের কারণে নগরবাসীর ভোগান্তি চরমে পৌঁছে। এর আগে একাধিকবার প্রধানমন্ত্রী বিদেশ সফর থেকে ফিরলে তাকে সংবর্ধনায় যানজটের ভোগান্তি পোহাতে হয় সাধারণ মানুষকে। এ কারণেই প্রধানমন্ত্রী এবারের এ কর্মসূচি বাতিল করার নির্দেশ দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর