বুধবার, ১২ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

মডেল রাউধা হত্যা মামলা থানায় রেকর্ড

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মডেল রাউধা হত্যা মামলা থানায় রেকর্ড

রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী মালদ্বীপের মডেল রাউধা আতিফের মৃত্যুর ঘটনায় দায়ের করা এজাহারটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করেছে পুলিশ। সোমবার আদালতে এজাহারটি দায়ের করেছিলেন রাউধার বাবা মোহাম্মদ আতিফ। পরে আদালত তা মামলা হিসেবে রেকর্ড করার জন্য নগরীর শাহ মখদুম থানার ওসিকে নির্দেশ দিয়েছিলেন। ওসি জিল্লুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে তিনি এজাহারসহ আদেশের কপি হাতে পান। এরপর এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। শাহ

মখদুম থানার পরিদর্শক আনোয়ার আলী তুহিনকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা আনোয়ার আলী তুহিন বলেন, মামলার এজাহারে অনেক বিষয় উল্লেখ করা হয়েছে, যার ভিত্তিতে বলা হয়েছে রাউধাকে হত্যা করা হয়েছে। মূলত তিনি সেসব বিষয় নিয়েই তদন্ত শুরু করবেন। পাশাপাশি অন্যান্য বিষয় তদন্ত করে মামলাটি এগিয়ে নিয়ে যাবেন। প্রসঙ্গত, সোমবার রাউধার বাবা ডা. মোহাম্মদ আতিফ রাজশাহীর আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহারে তিনি দাবি করেছেন, তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মামলায় রাউধার সহপাঠী সিরাত পারভীন মাহমুদকে (২১) একমাত্র আসামি করা হয়েছে। সিরাতের বাড়ি ভারতের কাশ্মীরে।

এদিকে রাউধার মৃত্যুর ঘটনায় দায়ের করা অপমৃত্যু মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের রাজশাহী মহানগর শাখার (ডিবি) পরিদর্শক রাশিদুল ইসলাম বলেন, রাউধার জব্দ করা মোবাইল ও ল্যাপটপের ফরেনসিক পরীক্ষার জন্য আদালতে আবেদন করা হয়েছে। তবে মঙ্গলবার পর্যন্ত আবেদনের শুনানি হয়নি বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর