মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

গভীর রাতে রাজধানীতে গুলিবিদ্ধ যুবকের লাশ

অস্বাভাবিক মৃত্যু তিন জনের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাসানটেক থেকে মো. সোহেল (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগরে। রবিবার রাত ৩টার দিকে ভাসানটেকের দেওয়ানপাড়া লোহার ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। পুলিশ বলছে, সোহেল সন্ত্রাসী গ্রুপের অন্যতম সদস্য। অভ্যন্তরীণ কোন্দলে গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।  গতকাল দুপুরে ঢামেক মর্গে লাশ শনাক্ত করতে এসে সোহেলের খালা নাজমা বেগমের দাবি, তার ভাগিনা সিএনজি চালাত। গত এক সপ্তাহ ধরে সোহেল নিখোঁজ ছিলেন। 

এ বিষয়ে ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ বাংলাদেশ প্রতিদিনকে জানান, কয়েক দিন আগে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া সন্ত্রাসী চিকু জামাল ওরফে মুসার দলের অন্যতম ছিল সোহেল। তার বিরুদ্ধে এলাকার নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগে থানায় একাধিক মামলাও আছে। তবে অভ্যন্তরীণ কোন্দলে জড়িয়ে পড়ে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে সোহেলের মৃত্যু হয়েছে।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ চিকু জামাল ওরফে মুসার (৪০) মৃত্যু হয়। তার আগে গত মঙ্গলবার প্রতিপক্ষের ছোড়া গুলি খেয়ে আহত হয় মুসা।  এদিকে তিনজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে ইট মাথায় পড়ে মো. শাহিন চকদার (৪০) নামে এক ডিস লাইনের কর্মচারীর মৃত্যু হয়েছে। পল্লবীর ৩৯/৩ বাইশটেকি বড়বাড়ি থেকে রবিবার রাত সোয়া ১১টার দিকে হামিদা আক্তার শিল্পী নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। হামিদা আক্তার শিল্পী একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তুলাই শিমুল গ্রামের আবদুল কুদ্দুসের স্ত্রী। 

পারিবারিক কলহের জের ধরে কামরাঙ্গীরচরে বিষপানে নিশি আক্তার নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। চাঁদ মসজিদ ২ রম্বর গলির কালা মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার টঙ্গিকান্দি গ্রামে।

সর্বশেষ খবর