সোমবার, ২৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

ইউএনও সালমনকে হয়রানি সুপরিকল্পিত : মোশাররফ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ইউএনও সালমনকে হয়রানি সুপরিকল্পিত : মোশাররফ

বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তারিক সালমনের বিরুদ্ধে মামলা করে তাকে সুপরিকল্পিতভাবে হয়রানি করা হয়েছে বলে মনে করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, সরকার এ ঘটনায় উপযুক্ত ব্যবস্থা নেবে। গতকাল মোহনপুর উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করতে গিয়ে সাংবাদিকদের মন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, অন্যায় হয়েছে, এর বিচার হবে। প্রধানমন্ত্রী এ ব্যাপারে দৃঢ়ভাবে সিদ্ধান্ত নিয়েছেন। মামলার পেছনে অন্য কোনো শক্তি মদদ দিয়েছে কি না তাও খোঁজা হচ্ছে।

 প্রমাণ মিললে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার কথা জানান মন্ত্রী। মোহনপুরে জেলা পরিষদের ডাক বাংলোর সামনে মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

পরে তিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নব-নির্মিত ভবনের উদ্বোধন ও সেখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এতে সভাপতিত্ব করেন মোহনপুরের ইউএনও শুক্লা সরকার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আবদুল ওয়াদুদ দারা এমপি, সংরক্ষিত নারী আসনের এমপি আখতার জাহান, আওয়ামী লীগের কেন্দ ীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

সর্বশেষ খবর