মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

সহায়ক সরকারে আমরা বিশ্বাসী নই : এরশাদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘সহায়ক সরকার বলতে কিছু নেই। সহায়ক সরকারে আমরা বিশ্বাসী নই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। জাতীয় পার্টি মানুষ ও দেশের কল্যাণে কাজ করে।’ তিনি বলেন, ‘আজ এখানে সর্বস্তরের মানুষ দেখে মনে হয়েছে এখানে সবাই ওসমান লীগ ওসমান পার্টি।’ গতকাল বিকালে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় প্রয়াত এমপি নাসিম ওসমানের নামে নির্মিত ‘নাসিম ওসমান মডেল হাই স্কুল’ উদ্বোধন শেষে সাংবাদিকদের এরশাদ এসব কথা বলেন। নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের এমপি নাসিম ওসমান ২০১৪ সালের ৩০ এপ্রিল মৃত্যুবরণ করলে উপনির্বাচনে ছোট ভাই সেলিম ওসমান এমপি নির্বাচিত হন। তার অর্থায়নে নাসিম ওসমান মডেল হাই স্কুলটি নির্মিত হয়। গতকাল ছিল নাসিম ওসমানের জন্মদিন। এদিকে, এরশাদের আগমন উপলক্ষে জেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে বন্দরে উপস্থিত হন হাজার হাজার কর্মী-সমর্থক।

তারা সেলিম ওসমান ও এরশাদের নামে স্লোগান দিতে থাকেন।

স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে এরশাদ প্রভাবশালী ওসমান পরিবারের প্রশংসা করেন। তিনি বলেন, ‘নাসিম ওসমানের মতো কেউ হতে পারবে না। সেলিম ওসমানও ভালো কাজ করছে। আমি তাদের জন্য দোয়া করি। ওসমান পরিবারের জন্য আমার ভালোবাসা থাকবে।’ এর আগে এরশাদ দুপুরে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবন পরিদর্শন করেন। এসব অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা, নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান, চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির সভায় যাওয়ার পথে হামলা : এদিকে সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, জাতীয় পার্টির জনসভায় যাওয়ার পথে বৈদ্যের বাজার ইউনিয়নের খংসারদী এলাকায় জাতীয় পার্টির নেতা-কর্মী বহনকারী বাসে হামলা চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে। গতকাল দুপুরে বন্দর উপজেলায় এরশাদের জনসভায় যাওয়ার পথে এ হামলা হয়। প্রত্যক্ষদর্শী ও আহত নেতা-কর্মীরা জানান, বৈদ্যের বাজার ইউনিয়ন থেকে বন্দর উপজেলায় এরশাদের জনসভায় যাওয়ার পথে খংসারদী এলাকায় বিএনপি নেতা মোতালেবের নেতৃত্বে কবির, আমান উল্লাহ, সাদ্দাম, সাখাওয়াত, রুবেল, খলিলসহ ২০-২৫ জনের একটি দল নেতা-কর্মী বহনকারী বাসে হামলা চালায়। এ সময় জাতীয় পার্টি নেতা শফিকুল ইসলাম, আবুল কাশেম, রিটনসহ পাঁচজন আহত হন। বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টির ৪ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক আবদুল বাসেদ বলেন, ‘মোতালেব একটি খাস জমি দখল করে আছে। এ বিষয়টি প্রশাসনকে জানানো হয়। একে কেন্দ্র করে রবিবার রাতে ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে আজ (গতকাল) দুপুরে এরশাদের জনসভায় যাওয়ার পথে বাসে হামলা করে তারা।’ সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ আলম বলেন, ‘অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।’

সর্বশেষ খবর