রবিবার, ১৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

নার্স মারপিটে বাবাসহ ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্সকে মারপিট ও অশ্লীল আচরণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ তার বাবাকে আটক করেছে পুলিশ। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ওই ছাত্রলীগ নেতাসহ তার বাবাকে আটক করা হয়। সহকর্মীকে মারপিট ও তার সঙ্গে অশ্লীল আচরণের কারণে হাসপাতালের অন্য সিনিয়র স্টাফ নার্সদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে ঘটনার সঙ্গে জড়িত বাবা-ছেলেকে আটকের পরে হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক হয়। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ওই ঘটনার পরপরই সিনিয়র স্টাফ নার্সরা হাসপাতালে কর্মবিরতি শুরু করেন। পরে পুলিশ গিয়ে ছাত্রলীগ নেতা হিমেল এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

 হিমেল রাজশাহীর মতিহার থানার হরিয়ান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সম্পাদক।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোতাহার হোসেন জানান, তার সঙ্গে নার্সরা বেলা ১১ টার দিকে দেখা করে সিনিয়র স্টাফ নার্স ফেরদৌসি খাতুনকে মারপিট এবং তার সঙ্গে অশ্লীল আচরণের বিচার দাবি করেন। এ সময় প্রশাসনিক কর্মকর্তা সিনিয়র স্টাফ নার্সদের কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরে দুপুর ১২টার দিক থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়।

হাসপাতাল সূত্র জানায়, গতকাল সকাল ১০টার দিকে ছেলে ছাত্রলীগ নেতা হিমেলকে সঙ্গে নিয়ে বাবা জাহাঙ্গীর আলম হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তার মেয়ে ফারজানাকে দেখতে যান। এ সময় হিমেল দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্সদের কাছে বোনের চিকিৎসা সম্পর্কে খোঁজ-খবর নিতে যান। এরই এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে হিমেল ফেরদৌসি খাতুন নামের এক সিনিয়র স্টাফ নার্সের ওপর চড়াও হন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নার্স হিমেলের গালে চড় দেন। এ সময় হিমেল আরও উত্তেজিত হয়ে ফেরদৌসি খাতুনকে ধাক্কাধাক্কি শুরু করেন। একপর্যায়ে হিমেলের বাবা ফেরদৌসি খাতুনকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। এ সময় তিনি ওই নার্সের সঙ্গে চরম অশ্লীল আচরণও করেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এখন হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক আছে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর