শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

আওয়ামী লীগ ষড়যন্ত্র রুখবে : চুমকি

নিজস্ব প্রতিবেদক

বিএনপি বিদেশে বসে ষড়যন্ত্রের নীল নকশা করছে— অভিযোগ করে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ‘যতই ষড়যন্ত্র করুক, আওয়ামী লীগ নীলকণ্ঠ হয়ে তা রুখবে।’

গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শোক দিবস উপলক্ষে এক আলোচনা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে অন্যদের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাংলাদেশ বার কাউন্সিলের সহ-সভাপতি আবদুল বাসেত মজুমদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক শ ম রেজাউল করিম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের প্রচার প্রকাশনা ও সাহিত্য সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের নিউজ এডিটর লুত্ফর রহমান হিমেল, ঢাকা দক্ষিণ মহানগর শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সিরাজুল হক আলো বক্তব্য দেন।

প্রতিমন্ত্রী বলেন, যত ধরনের অত্যাচারই আসুক না কেন, যত ধরনের ষড়যন্ত্র আসুক না কেন, সেটা মোকাবিলা করার দৃঢ়তা, মনোবল আওয়ামী লীগের আছে। মেহের আফরোজ চুমকি বলেন, কারা যুদ্ধাপরাধীদের বিচার রুখতে চেয়েছিল, কারা বঙ্গবুন্ধর খুনিদের সুযোগ-সুবিধা দিয়েছে এবং একুশে আগস্টে গ্রেনেড হামলায় কারা জড়িত— সেটা দিনের আলোর মতো পরিষ্কার। আয়োজক সংগঠনের সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর ওপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক খুরশিদা বেগম।

সর্বশেষ খবর