বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

আইসক্রিম কারখানায় গলা কাটা লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুর থানার বসিলা রোডের কোয়ালিটি আইসক্রিম কারখানা থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মোহাম্মদ নান্নু সরদার (৪৮)। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ। কী কারণে তাকে হত্যা করা হয়েছে এবং কারা হত্যা করেছে তা পুলিশ জানাতে পারেনি। এ সময় কাইয়ুম মিয়া (৪০) নামে আরেক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, গতকাল সকালে মোহাম্মদপুরের বসিলা রোডের  কোয়ালিটি আইসক্রিমের ডিপো থেকে নান্নুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মোহাম্মদপুর থানার এসআই নয়ন জানান, মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা নান্নু সরদার ও কাইয়ুমকে এলোপাতাড়ি কোপালে ঘটনাস্থলেই নান্নুর মৃত্যু হয়। ঘটনার পর শাকিল নামে ওই কারখানার এক নিরাপত্তা রক্ষী পলাতক রয়েছে। কারখানার অভ্যন্তরীণ কোনো বিরোধে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত নান্নু সরদার কোয়ালিটি আইসক্রিম ডিপোতে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। তিনি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার ভাঙ্গা গ্রামের মৃত মোখলেছ সরদারের ছেলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর