সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

সাড়ে ৪ বছরের শিশুকে হত্যার অভিযোগ

দুজনকে আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে সাড়ে ৪ বছরের এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ওই শিশুর নাম রুহি করিম। গতকাল দুপুরে মাতুয়াইল হাসপাতাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। মৃত্যুর কারণ সম্পর্কে কদমতলী থানার এসআই আকতার হোসেন জানান, শিশুটিকে ধর্ষণের পর হত্যা, না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

শিশুটির মামা তৌফিকুর রহমান জানান, রুহি স্থানীয় একটি স্কুলের ছাত্রী। এ বছর তাকে স্কুলে দেওয়া হয়েছে। এক ভাই এক বোনের মধ্যে সে বড়। তার বাবা রেজাউল করিম মাতুয়াইল হাসপাতালে ক্যাফেটারিয়াল পরিচালনা করেন। সকালে রুহি স্কুল থেকে কামালবাগ ৯ নং ওয়ার্ডের সি ব্লকের ৩ নম্বর লেনের ২ নং বাড়ির ৩য় তলার বাসায় ফিরে। জামা-কাপড় পরিবর্তন করে। পরে খাওয়া-দাওয়া শেষ করে নিচে খেলতে যায়। দেড় ঘণ্টা পার হলেও তাকে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে বের হয়।

খুঁজতে খুঁজতে বাড়ির বিপরীতে ৪/৫টি রুমের টিনসেট বাসায় যায়। এর মধ্যে দুই ভাড়াটিয়া থাকে। বাকিগুলো পরিত্যক্ত। আর পরিত্যক্ত একটি রুমে আড়ার সঙ্গে লুঙ্গি দিয়ে ঝুলছিল রুহি। দ্রুত তাকে উদ্ধার করে মাতুয়াইল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। রুহির বাড়ি পটুয়াখালীর গলাচিপা থানার ছৈলাবুনিয়ায়। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

সর্বশেষ খবর