শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা
জাতীয় প্রেস ক্লাবে দোয়া

শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল জাতীয় প্রেস ক্লাবে দোয়া মাহফিল —বাংলাদেশ প্রতিদিন

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল জাতীয় প্রেস ক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করেন প্রেস ক্লাব মসজিদের ইমাম আবুল হোসেন। এ সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আগে জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্য এবং শহীদ সাংবাদিকদের রুহের মাগফিরাত কামনা করেন এবং দেশবাসীর কাছে দোয়া চান। ফরিদা ইয়াসমিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী মা। তাই তিনি রোহিঙ্গাদের দুঃখ-কষ্টের কথা চিন্তা করে তার জন্মদিনে কোনো ধরনের উৎসব না করার জন্য নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন। মানবতার জন্য তিনি ‘মাদার অব  হিউম্যানিটি’ উপাধি পেয়েছেন। দোয়া মাহফিলে বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আখতার ইউসুফ, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, সিনিয়র সাংবাদিক শামসুদ্দিন আহমেদ চারু, মাহমুদুর রহমান খোকন, হাসান আরেফিন, শাহিনুর ইসলাম চৌধুরী, কুদ্দুস আফ্রাদ, আতাউর রহমান, মীর মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর