মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

নানা আয়োজনে বিশ্ব স্পাইন ডে পালিত

নিজস্ব প্রতিবেদক

‘ইউর ব্যাক ইন অ্যাকশন’ প্রতিপাদ্য নিয়ে সচেতনতা র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব স্পাইন ডে পালিত হয়েছে। গতকাল নিউরোস্পাইন সোসাইটি অব বাংলাদেশের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) র‌্যালি অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এএসএম জাকারিয়া স্বপন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, সোসাইটি অব নিউরোসার্জনসের সভাপতি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, নিউরোস্পাইন সোসাইটি অব বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. আবুল খায়ের, সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন প্রমুখ। এ ছাড়া রাজধানীর এ্যাপোলো হসপিটালসে মেরুদণ্ড রোগ ও তার প্রতিরোধ বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়।

 এ সময় উপস্থিত ছিলেন নিউরোসার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. অমিতাভ চন্দ, অর্থপেডিক্স বিভাগের কনসালট্যান্ট ডা. অমিত কাপুর ও পঙ্কজ কুমার, ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের কনসালট্যান্ট ডা. মো. মহিউদ্দিন আরাফ এবং হাসপাতালের মেডিকেল সার্ভিসেস ডিরেক্ট ডা. আরিফ মাহমুদ।

সর্বশেষ খবর