শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কেক কেটে গতকাল জাতীয় প্রেস ক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সূচনা করেন ক্লাব সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন —বাংলাদেশ প্রতিদিন

জাতীয় প্রেস ক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে গতকাল। কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। 

এ সময় ক্লাব সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন উপস্থিত  সদস্যদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা প্রেস ক্লাবকে ভালোবাসেন বলেই বৃষ্টি উপেক্ষা করে আপনাদের প্রাণের সংগঠন প্রেস ক্লাবে এসেছেন। রোহিঙ্গাদের সমস্যার কারণে এ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়নি বলে সদস্যদের জানান তিনি। এ ছাড়াও ম্যারাথন এবং র‍্যাফেল ড্র অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি আজিজুল ইসলাম ভুইয়া, বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, পিআইবির ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমগীর, চ্যানেল আই’র পরিচালক বার্তা সাইখ সিরাজসহ প্রবীণ-নবীন সদস্যবৃন্দ এবং ক্লাবের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে মিনি ম্যারাথন, রাতে ভোজ এবং র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর