শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে যুবকের গলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কাফরুলের একটি বাসায় কম্বলে মোড়ানো অজ্ঞাতপরিচয় এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে সেকশন-১৩, ব্লক-এ হারম্যান মেইনার স্কুল অ্যান্ড কলেজ গলির ২৭৭ নম্বর টিনশেড বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, নিহতের স্ত্রী সুমি আক্তার তাকে খুন করে সন্তানকে নিয়ে পালিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি পুরনো টিনশেড দোতলা বাড়ির নিচ তলার কক্ষে লাশটি পাওয়া যায়। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৩০ বছর।

 ১৪ নভেম্বর ওই বাড়ির দোতলার একাংশ ভাড়া নেয় এক দম্পতি। তাদের সঙ্গে একটা বাচ্চাও ছিল। কয়েক দিন ধরে তাদের কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। গতকাল সকালে কক্ষটির ভিতর থেকে দুর্গন্ধ ছড়ালে পুলিশকে অবহিত করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মুহাম্মদ শামীম হোসেন বলেন, ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলতে পারছি না এটা হত্যা না আত্মহত্যা। তবে, কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ এবং স্ত্রী পলাতক থাকায় হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। নিহতের স্ত্রীকে আটক করা গেলে বিস্তারিত জানা যাবে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহাম্মদ বলেন, নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বাসা ভাড়া নেওয়ার পরে পরিচয়পত্রের ফটোকপি না দেওয়ায় বাড়িওয়ালাও তেমন কিছু জানাতে পারেনি। তবে, বাড়িওয়ালা নিহতের স্ত্রীর নাম সুমি আক্তার বলে জানিয়েছে। প্রাথমিক দৃষ্টিতে এটি হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর