বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে যুবকের গুলিবিদ্ধ লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডার একটি বাসায় উজ্জল সরকার (৩২) নামে এক যুবক গুলিবিদ্ধ হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল বিকালে মেরুল বাড্ডা আনন্দনগর ৩ নম্বর রোডের ২০ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মৃতের বাবা আবদুল আউয়াল সরকার জানান, তার দুই ছেলে উজ্জল সরকার ও রবিন। উজ্জল একটি প্রাইভেট ফার্মে চাকরি করতেন। কয়েক মাস আগে চাকরি ছেড়ে দেন। গতকাল বিকালে উজ্জলের মা ও তার স্ত্রী রাহেলা আক্তার হাঁটতে বের হন। এ সময় উজ্জল বাসায় একা ছিলেন। তারা কিছুক্ষণ হেঁটে বাসায় ফিরে দেখেন, দরজা ভিতর থেকে আটকানো। দরজা খুলে দেখেন উজ্জল গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। তাদের চিৎকারে আশপাশের লোক ছুটে আসে। তবে কেন কীভাবে তার মৃত্যু হলো সে বিষয়ে তিনি জানাতে পারেননি।

নিহতের প্রতিবেশী সুমন ব্যাপারী জানান, উজ্জলের ছোট ভাই রবিন তাকে ফোনে জানান, তাদের বাসায় একটি ঘটনা ঘটেছে। একটু খবর নিতে। খবর পেয়ে তাদের বাসার তৃতীয় তলায় গিয়ে দেখি, উজ্জল কাত হয়ে শুয়ে আছেন, তার মাথায় একটি গুলির চিহ্ন। মাথা থেকে রক্ত ঝরছে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতের গ্রামের বাড়ি কুমিল্লায়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর