বুধবার, ৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

মেয়ে প্রথম না হওয়ায় বাবার কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের জকিগঞ্জ উপজেলার গোটারগ্রাম ত্রিমোহনীতে চতুর্থ শ্রেণির এক ছাত্রী বার্ষিক পরীক্ষায় দ্বিতীয় স্থান পাওয়ায় এক শিক্ষককে পিটুনি দিয়েছেন তার বাবা। গত সোমবার এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে স্থানীয় পর্যায়ে শিক্ষকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। জানা যায়, স্থানীয় হাড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী নাঈমা হক লস্কর। তার রোল ছিল এক। গেল বার্ষিক পরীক্ষায় নাঈমা দ্বিতীয় হয়। গত রবিবার তার বাবা বদরুল হক লস্কর বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের   প্রতি উত্তেজিত হয়ে ওঠেন। এ বিষয়ে গত সোমবার শিক্ষকরা বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোস্তাক আহমদ লস্করের কাছে বিচার দেন। তখন সেখানে থাকা বদরুল হক লস্কর বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সালমান শিব্বিরকে পিটুনি দেন। এতে তিনি আহত হন। অভিযুক্ত বদরুল হক লস্কর বলেন, আমি বিদ্যালয়ের লেখাপড়ার মান নিয়ে কথা বললে ওই শিক্ষক আমার ওপর রাগান্বিত হয়ে খারাপ আচরণ করেন। তিনি আমাকে ঘুষি মারলে আমিও শিক্ষককে পাল্টা জবাব দিই।

হাড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলম বলেন, এ ঘটনা দুঃখজনক। জকিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আবদুস শহীদ তাপাদার বলেন, আমরা শিক্ষকের ওপর নির্যাতনকারী অভিভাবকের দৃষ্টান্তমূলক বিচার চাই।

জকিগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম বলেন, আমি অফিসের কাজে ঢাকায় রয়েছি। ঘটনাটি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করছেন এলাকার বিশিষ্টজনরা। সম্মানজনকভাবে সমাধান না হলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব।


 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর