শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

থানায় বসেই মাদক বিক্রি!

দুই এসআইসহ পাঁচজন ক্লোজড

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

থানার মালখানা থেকে মাদক বিক্রি ও ডিবি পরিচয়ে পল্লী চিকিৎসককে অপহরণের চেষ্টার অভিযোগে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার দুই এসআইসহ পাঁচজনকে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এ ছাড়া সালাহ উদ্দিন নামে থানার এক পরিচ্ছন্নকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন। এ ঘটনা তদন্ত করার জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

সূত্র জানায়, কুমিল্লা কোতোয়ালি মডেল থানার মালখানা থেকে সালাহ উদ্দিন নামের এক পরিচ্ছন্নকর্মী সম্প্রতি মাদকদ্রব্য অন্যত্র বিক্রি করে। বিষয়টি একটি সংবাদ মাধ্যমে ‘থানায় মাদকের হাট’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ নিয়ে জেলা পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়। এদিকে বুধবার রাতে নগরীর গর্জনখোলায় এক পল্লী চিকিৎসকের কাছে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবি করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার দুইজন এএসআই দুলাল ও মনির। চাঁদা না দিলে তারা তাকে অপহরণের চেষ্টা করে। কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন জানান, মাদকের ঘটনায় থানার মালখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আহসান হাবিব, থানার অপারেশন অফিসার এসআই তপন বকশী এবং কনস্টেবল তানভীরকে জেলা পুলিশ লাইনে ক্লোজড (সংযুক্ত) করা হয়েছে।

এ ছাড়া পরিচ্ছন্নতাকর্মী সালাহ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এদিকে অপহরণ চেষ্টার অভিযোগে দুই এএসআই দুলাল ও মনিরকে ক্লোজড করা হয়েছে। এ ছাড়া বিষয়টি তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আলমগীর হোসেনকে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, এএসপি হেডকোয়ার্টার মো. আমিরুল্লাহ ও কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর