শনিবার, ৩ মার্চ, ২০১৮ ০০:০০ টা

ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ধর্ষণের অভিযোগে মো. মংলা (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে নগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে এই থানায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

মংলা নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া গ্রামের মৃত এলাহী ভরসার ছেলে। মংলার সৎ মেয়ে (১৫) নিজে বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দ্বিতীয় স্ত্রী এবং তার মেয়েকে নিয়ে নগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকেন ব্যবসায়ী মংলা। সকালে মংলা তার সৎ মেয়েকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। এ সময় অভিযান চালিয়ে বাড়ি থেকেই মংলাকে আটক করা হয়।

ওসি জানান, মংলার সৎ মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হলে সে দাবি করে, মংলা তাকে ধর্ষণ করেছেন। পরে ধর্ষণের অভিযোগে সে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে মংলাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি হাফিজুর রহমান বলেন, মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। শনিবার রাজশাহী মেডিকেলে ডাক্তারি পরীক্ষা করা হবে। পরে আদালতে নিয়ে তার জবানবন্দি রেকর্ড করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর