বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮ ০০:০০ টা

ফারহানের চাকুর আঘাতে খুন হয় রওনক

আদালত প্রতিবেদক

ফারহানের চাকুর আঘাতে খুন হয় রওনক

আসামি লিজা আক্তার মাইশার সঙ্গে নিহত রওনকের প্রেম ছিল। ওই সম্পর্ক ভেঙে তুহু নামে আরেক তরুণীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন রওনক। কিন্তু তুহুকে অন্য এক ছেলে পছন্দ করে। ওই ছেলের সঙ্গে রওনকের ঝগড়াও হয়েছিল। ঘটনার দিন রওনক কামরাঙ্গীর চরের বাসা থেকে বেরিয়ে কলাবাগানে অন্য বন্ধুদের সঙ্গে মিলিত হয়েছিলেন।

তুহুকে যে ছেলে পছন্দ করত তার পরিকল্পনায় মাইশার প্ররোচনায় রওনকসহ আট বন্ধু পুরান ঢাকার শাঁখারী বাজারে যায়। রওনক পৌঁছনোর আগেই ওই যুবকসহ কয়েকজন পুরান ঢাকার লক্ষ্মীবাজার কেএফসির সামনে একত্রিত হয়। রওনক শাঁখারী বাজার শনি মন্দিরের সামনে গেলে প্রথমে মারধর করে এরপর রওনকের পেটে ছুরিকাঘাত করে রিয়াজ আলম ওরফে ফারহান। এভাবেই ঘটনার কথা স্বীকার করে আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দির দেয় নিহত রওনকের সাবেক প্রেমিকা  লিজা আক্তার মাইশা ও আরেক আসামি রিয়াজ আলম ওরফে ফারহান। পরে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম জবানবন্দি শেষে আসামি লিজা আক্তার মাইশাকে এবং ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জাকির হোসেন টিপু আসামি রিয়াজ আলম ফারহানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ৬ মার্চ ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস এ দুই আসামিসহ ৫ জনকে রিমান্ডে নেওয়ার অনুমতি দেয়। পরে আসামি লিজা আক্তার মাইশা এবং রিয়াজ আলম ফারহান স্বীকারোক্তি দেওয়ার কথা জানালে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এস আই জানেআলম মুন্সী আসামিদের আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর