শনিবার, ২১ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আওয়ামী লীগের প্রার্থীদের ১৪ দলের সমর্থন

নিজস্ব প্রতিবেদক

আসন্ন গাজীপুর এবং খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের সমর্থন জানিয়েছে ১৪ দল। এই দুই প্রার্থীকে বিজয়ী করতে ১৪ দল এক সঙ্গে কাজ করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ১৪ দল গাজীপুরে জাহাঙ্গীর আলম এবং খুলনায় তালুকদার আবদুল খালেককে বিজয়ী করতে একসঙ্গে কাজ করবে। যদি কেউ এর মধ্যে বিদ্রোহী প্রার্থী থাকেন তাহলে সময়মতো তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেবে। একইসঙ্গে ১৪ দল ছোট পরিসরে কমিটি গঠন করে নির্বাচনী এলাকায় কাজ করবে। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে ১৪ দলের নিয়মিত বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, যেহেতু সিটি করপোরেশনের নির্বাচনগুলো জাতীয় নির্বাচনের আগে, তাই মুক্তিযুদ্ধের চেতনাকে জয় করার জন্য দেশবাসীকে আহ্বান জানাব। বিএনপি-জামায়াত বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তিকে বারবার উসকে দিতে চেয়েছে। নির্বাচন হচ্ছে জনগণের রায় দেওয়ার অধিকার। যারা বারবার জনগণের অধিকার ছিনিয়ে নিতে চেয়েছিল তাদের পরাজিত করতে হবে। একইসঙ্গে দেশের উন্নয়নের  ধারাবাহিকতা বজায় রাখতে সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

বৈঠকে মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত কুমার নন্দী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ন্যাপের ইসমাইল হোসেনসহ জোটের নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর