বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮ ০০:০০ টা

ড. ওয়াজেদ মিয়া স্মরণে গণভবনে মিলাদ

নিজস্ব প্রতিবেদক

প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এমএ ওয়াজেদ মিয়ার নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বাদ আসর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। এ ছাড়াও মন্ত্রীবর্গ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতা ও ওয়াজেদ মিয়ার আত্মীয়স্বজন এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা এতে অংশ নেন।

এদিকে ড. এম এ ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে গতকাল ঢাকা  রিপোর্টার্স ইউনিটিতে স্মরণসভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো, প্রকাশনাবিষয়ক সম্পাদক লুত্ফর রহমান হিমেল প্রমুখ।

সর্বশেষ খবর