Bangladesh Pratidin

প্রকাশ : বুধবার, ১৬ মে, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৫ মে, ২০১৮ ২৩:০৭
আওয়ামী লীগ নেতা শামীমের মায়ের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগ নেতা শামীমের মায়ের ইন্তেকাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমের মা আশরাফুন্নেসা গতকাল ঢাকায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী প্রকৌশলী আবুল হাসেম মিয়া, তিন ছেলে, এক মেয়ে, বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মন্ত্রিসভার সদস্য ও বিভিন্ন সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।

আশরাফুন্নেসা হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার হাসপাতালে ভর্তি হন। গতকাল বেলা পৌনে ২টায় তিনি মারা যান। গত রাতে বাদ ইশা পান্থপথে ইস্টার্ন পান্থচ্ছায়ায় মরহুমার নামাজে জানাজার পর লাশ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়। আজ বাদ আসর শরীয়তপুরের সখীপুর উপজেলার চরভাগা পাইকপাড়ায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। আশরাফুন্নেসার বড় ছেলে এনামুল হক শামীম। মেজ ছেলে আমিনুল হক সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল। ছোট ছেলে ডা. আশরাফুল হক সিয়াম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে কর্মরত। একমাত্র মেয়ে শামীম আরা হক কাকলী ব্যাংকার। আশরাফুন্নেসার মৃত্যু খবর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে এনামুল হক শামীমের সঙ্গে কথা বলেন এবং সান্ত্বনা দেন।

আরও সান্ত্বনা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সিনিয়র নেতারা। এ ছাড়া মৃত্যুর সংবাদ পেয়ে সিনিয়র নেতারা হাসপাতালে ছুটে যান।

এই পাতার আরো খবর
up-arrow