বুধবার, ২৩ মে, ২০১৮ ০০:০০ টা

মেয়র কামরানের এক ফোনে...

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সোমবার বিকালে নগরীর সোবহানীঘাট মাদ্রাসায় একটি বৈঠকে ছিলেন। মিটিং শেষ করে যখন বের হলেন তখন দেখলেন মাদ্রাসা ফটকের সামনে ভিড় করেছেন ২০-৩০ জন সিএনজি অটোরিকশা চালক।

বদর উদ্দিন কামরান মাদ্রাসা থেকে বের হতেই সিএনজি অটোরিকশা চালকরা ছুটে গেলেন তার কাছে। একসঙ্গে এতজনকে দেখে সাবেক মেয়র কামরান তাদের কাছে জানতে চাইলেন কি হয়েছে? তখন কান্নাজনিত কণ্ঠে এক চালক বলে উঠলেন— স্যার, আমার গাড়িটি পুলিশ আটক করে নিয়ে গেছে।

 তিনি ওই চালকের কাছে জানতে চাইলেন কোন পুলিশ কর্মকর্তা তার গাড়ি আটক করেছেন। তখন ড্রাইভার সেই পুলিশ কর্মকর্তার মোবাইল নম্বর দিলেন বদর উদ্দিন কামরানকে। সঙ্গে সঙ্গে নিজের মোবাইল থেকেই ওই পুলিশ কর্মকর্তাকে ফোন দেন কামরান।

ফোনালাপে ওই পুলিশ কর্মকর্তাকে তিনি অনুরোধ করে বলেন, দেখেন রোজা রমজানের দিন গরিব মানুষ হয়তো সারাদিন এই অটোরিকশা চালিয়ে সংসার চালায়। সম্ভব হলে আপনি গাড়িটি ছেড়ে দিয়েন। এই অনুরোধ ফেলতে পারেননি ওই পুলিশ কর্মকর্তাও। সাবেক মেয়র কামরানের অনুরোধে কিছুক্ষণের মধ্যেই গাড়িটি ছেড়ে দেন তিনি।

তখন উপস্থিত সবাই বদর উদ্দিন কামরানের এই সহযোগিতাকে হাততালি দিয়ে স্বাগত জানান। একইসঙ্গে তারা সাবেক মেয়রের প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেন।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর