বুধবার, ২৩ মে, ২০১৮ ০০:০০ টা

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর ভেড়িপাড়া মোড়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে প্রশান্ত কুমার ঘোষ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত প্রশান্ত মহানগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে। তিনি পেশায় একজন মাইক্রোবাস চালক। এ ঘটনায় প্রশান্তের সঙ্গে থাকা শাকিল নামে আরও এক যুবক আহত হয়েছেন। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, প্রশান্ত ও শাকিল দুজনে মিলে পুলিশ লাইন হাসপাতালের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় ৪-৫ জন সন্ত্রাসী প্রশান্তের উপর হামলা চালায়।

হামলাকারীরা প্রথমে প্রশান্তকে মারপিট করে ও পরে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। ঘটনার সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিল না ও পাশে মসজিদে তারাবির নামাজ চলছিল। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রশান্তের সঙ্গে থাকা শাকিলও হামলাকারীদের মারপিটে আহত হন। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কি কারণে প্রশান্ত খুন হয়েছে এ বিষয়ে প্রাথমিকভাবে কিছুই জানা যায়নি। ঘটনা জানার জন্য আহত শাকিলকে রামেক হাসপাতালে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রাথমিকভাবে শাকিল জানিয়েছেন, বাইসাইকেল চুরি নিয়ে প্রশান্তের সঙ্গে স্থানীয় একজনের দ্বন্দ্ব চলছিল। ওই দ্বন্দ্বের জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে পুলিশকে জানিয়েছে হাসপাতালে চিকিৎসাধীন শাকিল।

সর্বশেষ খবর