বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নতুন ও বিদায়ী বিমান বাহিনী প্রধান সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল দুপুরে জাতীয় সংসদ ভবনে বিমান বাহিনীর বিদায়ী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার এবং নতুন প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

মাসিহুজ্জামান সেরনিয়াবাত আগামী তিন বছরের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান হিসাবে দায়িত্ব পেয়েছেন। তার এই নিয়োগ আগামী ১২ জুন থেকে কার্যকর হবে বলে সোমবার এক আদেশে জানিয়েছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। সেদিন থেকে এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের এয়ার মার্শাল পদে পদোন্নতি কার্যকর হবে। চাকরির মেয়াদ শেষে ১২ জুন অবসরে যাবেন আবু এসরার। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, বিমান বাহিনীর নতুন প্রধানকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বিমান বাহিনীর বিদায়ীপ্রধান আবু এসরারের কাজের প্রশংসাও করেন প্রধানমন্ত্রী। ইহসানুল করিম বলেন, বিমান বাহিনীর উন্নয়নে সরকারের দৃষ্টিভঙ্গি নিয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী ও তার সরকারের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান বিমান বাহিনীর বিদায়ী প্রধান। নতুন বিমান বাহিনী প্রধানের নেতৃত্বে এই বাহিনী আরও সমৃদ্ধ হবে বলে আশাপ্রকাশ করেন প্রধানমন্ত্রী।

সর্বশেষ খবর