সোমবার, ১১ জুন, ২০১৮ ০০:০০ টা

দেশের মানুষ শান্তিতে নেই : এরশাদ

কুড়িগ্রাম প্রতিনিধি

দেশের মানুষ শান্তিতে নেই : এরশাদ

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশের মানুষ শান্তিতে নেই। যুব সমাজ শান্তিতে নেই। মাদকে সবকিছুকে আচ্ছন্ন করে ফেলেছে। ফলে মানুষ এখন পরিবর্তন চায়, সুশাসন দেখতে চায়। একমাত্র জাতীয় পার্টিই সুশাসন দিতে পারে।’

গতকাল দুপুরে কুড়িগ্রামের উলিপুর উপজেলার স্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন। তিনি আও বলেন, ‘আমার জন্ম কুড়িগ্রামে। আমি চিলমারী, উলিপুর উপজেলা করেছি। আমার মতো উন্নয়ন আর কেউ করে নাই। গ্রামেগঞ্জে সরকার পৌঁছে দিয়েছি। এ জন্য এত উন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।’ এ সময় তিনি কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডা. আক্কাস আলীকে পরিচয় করিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, জিয়াউদ্দিন আহমদ বাবলু ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য মাঈদুল ইসলামের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়। আগামী ২৫ জুলাই এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ খবর