বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ০০:০০ টা

বিএনপিকে নিয়েই মাঠে খেলতে চান লিটন

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রতিপক্ষ হিসেবে বিএনপি নির্বাচনে এলে স্বচ্ছন্দ বোধ করব। আমরাও চাই খেলেই জয়-পরাজয়টা হোক। প্রতিপক্ষহীন মাঠে খেলতে চাই না।

গতকাল দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে একক প্রার্থী হিসেবে দলের ফরম সংগ্রহ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তার আগে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপের হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

রাজশাহীর নগরপিতা নির্বাচিত হলে নিজের স্বপ্নের বিষয়ে খায়রুজ্জামান লিটন বলেন, মেয়র থাকাকালে যেভাবে উন্নয়নটা করতে চেয়েছিলাম, তা পরিপূর্ণভাবে শেষ করতে পারিনি। কারণ ২০১৩ সালের নির্বাচনের ফল আমার বিপক্ষে গিয়েছিল। ফলে সেই অপূর্ণ প্রকল্প বা স্বপ্নগুলো আছে। সেগুলো পূর্ণ করে সম্পন্ন করতে চাই। কারও নাম উল্লেখ না করে বর্তমান মেয়রের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, শহরটিকে একেবারে ধ্বংস করে ফেলা হয়েছে।

 সেগুলোকে আবার আগের জায়গায় ফিরিয়ে এনে শহরটাকে বসবাসযোগ্য মেগাসিটিতে পরিণত করতে চাই। তিনি বলেন, আমাদের দলের সভানেত্রী আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছেন এবং আগামীতেও করবেন। আমার যে ভিশন আছে রাজশাহী সিটি ঘিরে তা পরিপূর্ণ বাস্তবায়ন করতে পারলে আগামী ২০-২৫ বছরের সমস্যার সমাধান হয়ে যাবে। উত্তরের এই বঞ্চিত বা অবহেলিত এলাকা পুরোপুরি সেজে যাবে। বেলা ১১টার দিকে সাবেক মেয়র লিটনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রাজশাহী মহানগরী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এরপর দুপুর ১টায় মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় ডাবলু সরকারসহ মহানগরী আওয়ামী লীগের সহসভাপকি নওশের আলী, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, সাম্যবাদী দলের নেতা মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর