শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

পুরান ঢাকায় চা বিক্রেতা খুন

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার বংশালে সোহেল (২২) নামে এক চা বিক্রেতাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে ফ্রেন্স রোডের মিল্লাত উচ্চবিদ্যালয় সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহতের বাবার নাম আবদুল জলিল। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে। বংশালের আবদুর রশিদ লেনের ১৫ নম্বর বাড়িতে থাকতেন এবং মিল্লাত উচ্চবিদ্যালয় সংলগ্ন রোডে চা বিক্রি করতেন সোহেল।

পুলিশ বলছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড। এ ঘটনায় নাজমুল ও তাইজু নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান জানান, নাজমুল নামে এক যুবকের বাবার সঙ্গে ভালো সম্পর্ক ছিল চা বিক্রেতা সোহেলের। মূলত নাজমুলের সব খোঁজখবর তার বাবাকে দেওয়ায় আগে থেকেই সোহেলের প্রতি ক্ষুব্ধ ছিল নাজমুল। এরই জেরে বৃহস্পতিবার রাতে নাজমুল তার বন্ধু তাইজুকে নিয়ে সোহেলকে শাসাতে যায়। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। মারধর করা হয় সোহেলকে। এক পর্যায়ে নাজমুল ছুরি দিয়ে সোহেলকে আঘাত করে। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই সোহেলের মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। ঘাতক নাজমুল ও তার বন্ধু তাইজুকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সর্বশেষ খবর