রবিবার, ১২ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

পথেঘাটে ইয়াবা ফেনসিডিল

খুলনায় এএসআই-কনস্টেবল, চট্টগ্রামে সাবেক মন্ত্রীর এপিএস আটক

নিজস্ব প্রতিবেদক, খুলনা ও চট্টগ্রাম

পথেঘাটে ইয়াবা ফেনসিডিল

কাজ হচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনীর কোনো অভিযানে। পথেঘাটে পাওয়া যাচ্ছে ইয়াবা-ফেনসিডিল। খুলনায় ইয়াবা ও ফেনসিডিলসহ আটক হয়েছেন এএসআই ও কনস্টেবল। তাদের তথ্যে আটক হয়েছে আরও তিনজন। অন্যদিকে ইয়াবাসহ চট্টগ্রামে আটক হয়েছেন বিএনপির সাবেক এক মন্ত্রীর এপিএস।

খুলনায় এএসআই-কনস্টেবল আটক : খুলনায় ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের এএসআই ও কনস্টেবল আটক হয়েছেন। এ সময় আরও তিনজনকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে মহানগরীর খালিশপুর থানার আইজ্যার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন— খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসআই আবদুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডির কনস্টেবল সোহানুর রহমান, সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ। তাদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, এপিবিএনর এএসআই আবদুল্লাহ আল মামুন ও সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাবকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে পুলিশ তাদের আটক করে। তাদের দুজনকে তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের পর খানজাহান আলী থানার যোগীপোল থেকে আটক করা হয় বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল এসএম সোহানুর রহমান, তার সহযোগী নাহিদ শেখ ও সোহেল বেগকে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সাবেক মন্ত্রীর এপিএস আটক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ বিএনপির সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোর্শেদ খানের এপিএসকে আটক করেছে পুলিশ। এ সময় তার এক সহযোগীকেও আটক করা হয়েছে। আটককৃতরা হলেন— চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকার মো. মোশাররফ উদ্দিন (৪৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা এলাকার মোহাম্মদ খলিল আহমদ (৪১)। শুক্রবার রাতে থানার চৈতন্যগলি এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে চৈতন্যগলি এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ সাবেক এক মন্ত্রীর এপিএস দাবি করা মোশাররফ ও তার সহযোগী খলিলকে আটক করা হয়। একটি গ্রে রঙের প্রাইভেট কারে করে এসব ফেনসিডিল আনা হচ্ছিল। তবে এ ঘটনায় জড়িত আমিনুল্লাহ, মনসুর ও পারভীন নামে আরও তিনজন পলাতক রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর