শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে দুই শিশু যৌন নিপীড়নের শিকার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী কড়াইল বস্তিতে দুই শিশু যৌন নিপীড়নের শিকার হয়েছে। নিপীড়নকারী প্রতিবেশী কালাম (৬৫) পলাতক। শিশুদের মধ্যে একজনের বয়স ৯ বছর ও আরেক জনের চার বছর।

এরা দুই বোন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাত ৯ টার দিকে ঢামেক নিয়ে আসেন শিশুদের মা। শিশুদের মা জানান, আমরা কড়াইল বস্তিকে থাকি।

সেখানে প্রতিবেশী কালাম  ৪ দিন আগে বড় মেয়েকে ঠাণ্ডা পানি খাওয়ার কথা বলে বাসায় নিয়ে নিপীড়ন করেন। এর দুদিন পর ছোট মেয়েকে নিয়ে নিপীড়ন করেন। বড় মেয়েকে ভয় দেখানোর কারণে সে প্রথমে বলেনি। ছোট মেয়ে ঘটনার পর কাঁদতে কাঁদতে আমাকে জানায়। তখন তাদের বাসায় গিয়ে তার স্ত্রীকে জানালে তিনি উল্টো শাসান। কালাম পালিয়ে যান। বিষয়টি থানায় জানালে তাদের কোনো সহযোগিতা পাইনি। হাসপাতালে আসি। বড় মেয়ে স্থানীয় একটি এনজিও স্কুলে ৩য় শ্রেণি ও ছোট মেয়ে ক্লাস ওয়ানে পড়ে। তাদের বাবা মুদি দোকানি। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, শিশু দুটি যৌন নিপীড়নের অভিযোগ নিয়ে হাসপাতালে এসেছে। জরুরি বিভাগের চিকিৎসক তাদের গাইনি ওয়ার্ডে পাঠিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর