Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৩৪
নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে
-------- এ বি তাজুল ইসলাম
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে
সকাল থেকে বিকাল পর্যন্ত বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সমাবেশ করেন সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম —বাংলাদেশ প্রতিদিন
bd-pratidin

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলছে ও একটি মহল নির্বাচন বানচালের চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম। তিনি বলেন, নির্বাচন বানচালের সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। গতকাল জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে হিউমান রাইটস রিভিউ সোসাইটি আয়োজিত ‘মানবাধিকার সংরক্ষণ ও বাস্তবায়নে আমাদের করণীয়’ শীর্ষক একটি  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এবি তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। কোন দল নির্বাচনে অংশ নিল কি নিল না সেটি বিবেচ্য নয়। বাংলাদেশের জনগণ এই নির্বাচনে অংশ নেবে। কেউ যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে দেশের  জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাস দমনে বাংলাদেশ বিশ্বের জন্য উদাহরণ সৃষ্টি করেছে। বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশ উন্নয়নের পথ থেকে ছিটকে পড়েছিল, ভবিষ্যতে যদি শেখ হাসিনার সরকার হেরে যায় তাহলে দেশে স্বাধীনতার পক্ষের শক্তির অবস্থান সংকটাপন্ন হবে। তাই দেশের  উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে তাজুল ইসলাম বলেন, কামাল হোসেন দেশে পাকিস্তানের আদলে জুডিশিয়ারি ক্যু করতে চেয়েছিলেন। বাংলার জনগণ তাদের এই ষড়যন্ত্রকে সফল হতে দেয়নি, ভবিষ্যতেও তাদের কোনো ষড়যন্ত্র সফল হবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিউমান রাইটস রিভিউ সোসাইটির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ সাঈদুল হক সাঈদ।

এই পাতার আরো খবর
up-arrow