Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৭ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫০
মঞ্জুকে আওয়ামী লীগে যোগ দেওয়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর
পিরোজপুর প্রতিনিধি

জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে আওয়ামী লীগে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, তিনি (মঞ্জু) আওয়ামী লীগে যোগ না দিলেও তাকে আমরা বঙ্গবন্ধুর লোক হিসেবে জানি। গতকাল দুপুরে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার শাহীন আক্তার সুমির সভাপতিত্বে অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, জেপির চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু (এমপি)। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেপির সভাপতি মনিরুল হক মনি জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুল রশিদ খসরু, ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিইডির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খলিলুর রহমান, পিরোজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow