Bangladesh Pratidin

প্রকাশ : রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৭
দেশে এখনো ষড়যন্ত্র চলছে : শিল্পমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক, সিলেট
দেশে এখনো ষড়যন্ত্র চলছে : শিল্পমন্ত্রী
bd-pratidin

‘দেশে এখনো ষড়যন্ত্র চলছে’ বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেছেন, ‘দেশে নির্বাচনের আগে নানারকম ধুয়া তোলা হয়। আমার দৃঢ় বিশ্বাস, এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।’ গতকাল সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। ১৯ বার তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।’ তিনি আরও বলেন, ‘সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।’

অনুষ্ঠানে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন প্রমুখ বক্তব্য রাখেন।

জানা যায়, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইন ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও রেলস্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা হবে। এতে সার কারখানার পরিবহন ব্যয় প্রায় ২৫ শতাংশ সাশ্রয় হবে।

এই পাতার আরো খবর
up-arrow