রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

জনগণের আস্থা হারিয়ে বিদেশে দৌড়ঝাঁপে ব্যস্ত বিএনপি : নানক

নিজস্ব প্রতিবেদক, রংপুর

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জনগণের ওপর আস্থা হারিয়ে বিএনপি এখন বিদেশে দৌড়ঝাঁপ চালাচ্ছে। কিন্তু বিদেশে ধর্না দিয়ে কোনো লাভ হবে না। বাংলাদেশ বিদেশের কথায় নয়, নিজস্ব সংবিধান অনুযায়ী চলে। বিদেশিরা এসে ক্ষমতায় বসিয়ে দেওয়ার দিন শেষ হয়ে গেছে। দেশের মাটিতে রাজনীতি করতে হলের জনগণের আস্থা অর্জন করতে হবে। তিনি গতকাল রংপুরে বাংলাদেশে বসবাসরত উর্দুভাষীদের প্রত্যাবাসন ও পুনর্বাসন সংস্থার (এসপিজিআরসি) প্রধান পৃষ্ঠপোষক আলহাজ নাসিম খানের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এসপিজিআরসি রংপুর ও সৈয়দপুর শাখা যৌথভাবে এ স্মরণসভার আয়োজন করে। সভায় নানক বলেন, ভোট নিয়ে বিএনপিসহ একটি মহল মিথ্যা প্রচার চালাচ্ছে। কিন্তু আমাদের নেত্রী স্পষ্ট বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু হবে, মানুষ সুষ্ঠুভাবে কেন্দ্রে গিয়ে তাদের ভোট দিতে পারবে।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো একটি শুভেচ্ছাপত্র পড়ে শোনান জাহাঙ্গীর কবির নানক। শুভেচ্ছাপত্রে প্রধানমন্ত্রী উর্দুভাষীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আওয়ামী লীগ সবসময় আপনাদের পাশে আছে।’ তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বলেন, ‘আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিলে আমরা ক্ষমতায় যেতে পারব। তখন উর্দুভাষীদের সব সমস্যার সমাধান করা হবে। আপনাদের পুনর্বাসনের জন্য প্রতিটি ক্যাম্পে বহুতল ভবন নির্মাণ করা হবে, যেখানে আধুনিকতার সব ধরনের সুযোগ-সুবিধা থাকবে।’

এসপিজিআরসির কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন নাসিম খানের ছেলে রংপুর সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশীদ, এসপিজিআরসি নেতা মাস্টার শওকত আলী, সোহেল আশরাফী, সোহেল আখতার খান প্রমুখ। সভায় সারা দেশ থেকে আসা এসপিজিআরসির ৬৬টি শাখার নেতা-কর্মীরা অংশ নেন।

সর্বশেষ খবর