মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

নারায়ণগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার ছাত্রদল নেতা রনি রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের নিখোঁজ হওয়া ছাত্রদল নেতা মশিউর রহমান রনিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময়ে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়। পরে অস্ত্র আইনে পুলিশের করা একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।

এর আগে শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে রনিকে ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে করে তুলে নেওয়ার অভিযোগ করে তার পরিবার। এ ঘটনায় পরদিন রবিবার বিকালে তারা রনিকে ফিরিয়ে দিতে সরকারের প্রতি অনুরোধ জানিয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, আমরা বিভিন্নভাবে তার নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পারি। পরে তার স্বজনরা আমাদের কাছে এলে যেখান থেকে রনি নিখোঁজ হন সেখানকার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে বলা হয়। এরপরই আমরা ফতুল্লা থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করি। তবে রিমান্ডে জিজ্ঞাসাবাদেই বেরিয়ে আসবে তার নিখোঁজ হওয়ার রহস্য। এদিকে রনির আইনজীবী জানান, সম্প্রতি রনির বিরুদ্ধে সদর থানা ও ফতুল্লা থানায় দুটি মামলা করা হয়েছে। এ ছাড়াও তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে। যার মধ্যে কয়েকটি জামিনে আছে, আর কয়েকটিতে জামিন নেই। পুলিশ বাদী হওয়া এসব মামলায় সরকারবিরোধী ষড়যন্ত্র ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ করা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তার স্বজনরা অভিযোগ করেন, রনি শনিবার সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যায়। ওইদিন রাত হলেও সে আর ফিরে আসেনি। তবে রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে তাদের জানান, তাকে একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়।

সর্বশেষ খবর