রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে মাদ্রাসা ছাত্রীসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় এক মাদ্রাসা ছাত্রীসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন— রামপুরায় সানজিদা রশিদ মিম (১৩), কদমতলীতে মেহেদী হাসান বাবু (২৪), ঢামেক হাসপাতালে মোশাররফ হোসেন (৩৫) ও শ্যামপুরে প্রসেনজিৎ (২৪)।

গতকাল দুপুরে রামপুরার একটি মাদ্রাসা থেকে শিক্ষার্থী মিমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার বাবার নাম হারুন মোল্লা। বাড়ি মাদারীপুরের কালকিনি থানার দৌলতপুরে। বর্তমানে পরিবারের সঙ্গে পশ্চিম রামপুরার উলন রোডে থাকত।

মিমের মা সীমা আক্তার জানান, তার মেয়ে ওই মাদ্রাসায় হাফেজি লাইনের নাজেরায় পড়াশোনা করত। বৃহস্পতিবার রাতে বাসা থেকে মাদ্রাসায় যায় মিম। ওইখানে বোর্ডিংয়ে থাকত। প্রতিদিনের মতো গতকাল সকালে মিমের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় যাই। তখন মাদ্রাসা কর্তৃপক্ষের মাধ্যমে মেয়ের মৃত্যুর খবর জানতে পারি।

হাতিরঝিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, উলন রোডের একটি মাদ্রাসার পাঁচতলার ছাদের ওপরে বাথরুম থেকে মিমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় মাদ্রাসার এক শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে কদমতলীর রজ্জব আলী সরদার রোডের ১১০/১ নম্বর বাড়িতে বিদ্যুত্স্পৃষ্টে বাবু নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার বাবার নাম আবদুর রশিদ। ঢাকা কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিল সে। দুই ভাই ও চার বোনের মধ্যে সে ছোট। বাবুর চাচাতো ভাই হাজী মো. রোকনুজ্জামান জানান, নির্মাণাধীন বাড়িতে জিআইপাইপ ওঠানোর সময় বাড়ির পাশের উচ্চক্ষমতার বিদ্যুতের তারে জড়িয়ে বাবু মারা যায়। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মোশাররফ নামে এক কারাবন্দীর মৃত্যু হয়েছে। তার হাজতি নম্বর- ৩৮৬৯১।

সর্বশেষ খবর