মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

বিএনপির দফায় কিছু হবে না : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ঘোষিত সাত দফার প্রতিক্রিয়ায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে আসেন, না এলে এসব দফা দিয়ে কিছু হবে না। গতকাল রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কর্মী সম্মেলন ও নির্বাচনী সংলাপে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আয়োজক সংগঠনের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান। প্রধান বক্তা ছিলেন ইসলামিক ফ্রন্টের মহাসচিব জয়নুল আবেদীন জুবাইর।

বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ও বিভিন্ন ইউনিটের নেতারা। স্বাস্থ্যমন্ত্রী বলেন, এবার আমরা খালি মাঠে গোল দিতে চাই না। খেলে গোল দিতে চাই। নির্বাচনে আসুন। যদি নির্বাচন না করেন তাহলে এসব দফা রফা হয়ে যাবে। চক্রান্ত করে বার বার পিছিয়ে পড়ছেন। তিনি বলেন, বিএনপির জন্য শেষ সুযোগ। যদি অস্তিত্ব রাখতে হয় তাহলে নির্বাচনে আসুন। জামায়াতের কথায় নির্বাচনে না এলে অস্তিত্ব থাকবে না।

 চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ বলেন, ইসলামিক ফ্রন্ট কারও কাছে কোনো স্বার্থের জন্য যায়নি। নিঃস্বার্থভাবে আওয়ামী লীগের জন্য করে। আমরা সমাবেশ করে জনগণের কাছে বার্তা দিতে চাই, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে, জঙ্গিবাদ নির্মূল হবে।

সর্বশেষ খবর