শনিবার, ৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

আবারও ক্ষমতায় এলে গ্রামকে শহরে পরিণত করা হবে

—ইঞ্জিনিয়ার মোশাররফ

ফরিদপুর প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার আবারও ক্ষমতায় এলে গ্রাম আর শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করব।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল বিকালে ফরিদপুরের চরমাধবদিয়া ইউনিয়নের ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, শহরে যেমন উন্নয়ন হয়েছে, গ্রাম ও চরাঞ্চলেও সেই রকম উন্নয়ন হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবেন। মন্ত্রী বলেন, ফরিদপুরকে আমরা আধুনিক মানের জেলা হিসেবে গড়ে তুলছি। ফরিদপুরে যে উন্নয়ন হয়েছে এমন উন্নয়ন দেশের অন্য জেলাগুলোতে খুবই কম হয়েছে। তিনি বলেন, শুধুমাত্র চরমাধবদিয়া ইউনিয়নেই ১১০ কোটি টাকার কাজ হয়েছে।

আরও কাজ হবে। চরের সঙ্গে শহরের যোগাযোগ সহজ করা হয়েছে। রাস্তাঘাটের যে উন্নয়ন করা হয়েছে। চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তুহিনুর রহমান খোকন মণ্ডল। বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সহসভাপতি লোকমান হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান প্রমুখ। উল্লেখ্য, নির্বাচনী সমাবেশকে কেন্দ্র করে দুপুরের পর থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলের নেতা-কর্মীরা সমাবেশস্থল ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর