সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

দ্বিতীয় মেয়াদে সিলেট সিটির দায়িত্ব নিচ্ছেন আরিফ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দ্বিতীয়বারের মতো সিলেট সিটির মেয়র হিসেবে দায়িত্ব নিচ্ছেন বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। আজ বিকালে নগর ভবনে সিটি করপোরেশনের সচিব বদরুল হকের কাছ থেকে দায়িত্ব নেবেন তিনি। এরপরই সিটি করপোরেশনের কর্মকর্তাদের জন্য বাস সার্ভিসের উদ্বোধন করবেন আরিফ। গত জুলাই মাসে অনুষ্ঠিত  নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আরিফুল হক চৌধুরী। এর আগের মেয়াদেও কামরানকে হারিয়ে মেয়র হয়েছিলেন তিনি। দ্বিতীয় মেয়াদে মেয়র হিসেবে গত ৫ সেপ্টেম্বর শপথ নেন আরিফুল হক চৌধুরী।

সিটি করপোরেশনের জনসংযোগ শাখা জানায়, আজ হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করে বিকাল ৩টায় নগর ভবনে মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেবেন আরিফ। এরপর সিটি করপোরেশনের সচিব বদরুল হক মেয়রের দায়িত্ব তাকে বুঝিয়ে দেবেন। পরে সিটি করপোরেশনের কর্মকর্তাদের জন্য পাওয়া বাস সার্ভিসের উদ্বোধন করবেন মেয়র।

সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব জানান, গত সপ্তাহে ঢাকায় নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদের সঙ্গে বৈঠক করেন মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি সিটি করপোরেশনের কর্মকর্তাদের যাতায়াতের অসুবিধার বিষয়টি নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করেন। তখন আবদুল মাতলুব আহমাদ কর্মকর্তাদের জন্য ৪৫ লাখ টাকা মূল্যের একটি মিনিবাস উপহার দেন। বাসটিতে ২৬টি আসন রয়েছে। প্রতিদিন সকাল ৯টায় সিটি করপোরেশনের কর্মকর্তাদের বাসা থেকে নগর ভবনে নিয়ে আসবে এবং বিকাল ৫টায় বাসায় পৌঁছে দেবে বাসটি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর