সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

তাদের সঙ্গে সংসার করতে কামাল-বি. চৌধুরীরা বিএনপির ঘরে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্র, নির্বাচন, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ড. কামাল-বি. চৌধুরীদের বুলি সবই কথার কথা। যে কোনোভাবে ক্ষমতার ভাগ নেওয়াই আসল উদ্দেশ্য। সে কারণেই অবশেষে ভালো মানুষের মুখোশ ফেলে তারা জামায়াত-রাজাকারের সঙ্গে সংসার করতে বিএনপির ঘরে ঢুকল। তথ্যমন্ত্রী গতকাল বিকালে কুষ্টিয়ায় নিজ নির্বাচনী এলাকার ভেড়ামারা উপজেলা ময়দানে তার বাবা এ এইচ এম কামরুল হক স্মরণে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, যে কোনো উপায়ে ক্ষমতার ভাগ নেওয়ার এই হীন উদ্দেশ্য চরিতার্থ করতেই তারা গণতন্ত্র ও নির্বাচনকে জিম্মি করে সাজাপ্রাপ্ত অপরাধীদের মুক্তির দরকষাকষির অপরাজনীতি করছেন। জামায়াতের সঙ্গে ঐক্য করার পর যে বিএনপির সঙ্গে কেউ বৈঠক করত না, তাদেরই আবার রাজনীতির মাঠে পুনর্বাসন করার জন্য ড. কামাল-বি. চৌধুরীরা কথিত ঐক্য করেছেন।

তথ্যমন্ত্রী বলেন, যেহেতু তাদের নীতি-নৈতিকতার কোনো বালাই নেই এবং জোট নয়, জোটের নামে আসলে তারা ঘোঁট পাকাচ্ছেন, সেহেতু একটা চক্রান্তের কালো মেঘ রাজনীতির আকাশে দেখা যাচ্ছে। এই কালো মেঘ থেকে দেশ, গণতন্ত্র ও রাজনীতির আকাশকে পরিষ্কার রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, সতর্ক থাকতে হবে, যাতে নির্বাচনটা যথাসময়ে করা সম্ভব হয়।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, কুষ্টিয়ার ডেপুটি কমিশনার জহির রায়হান, ভেড়ামারা ও মিরপুরের উপজেলা নির্বাহী অফিসার যথাক্রমে সোহেল মারুফ ও এস এম জামাল আহমেদ, জেলা জাসদ সভাপতি গোলাম মহসীনসহ প্রশাসন ও জাসদের সদস্যরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর