বুধবার, ১০ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

মির্জা ফখরুলকে তওবা করতে বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

মির্জা ফখরুলকে তওবা করতে বললেন শামীম ওসমান

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ‘তওবা’ করে আল্লাহর কাছে ক্ষমা চাইতে বলেছেন আওয়ামী লীগের প্রভাবশালী এমপি শামীম ওসমান। তিনি বলেছেন, ফখরুল সাহেব তার নেত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেছেন খালেদাই নাকি সবাইকে রক্ষা করার মালিক। যারা দিনের বেলায় বিপ্লবী হন আর রাতের বেলায় আপসকামী তাদের মতো মানুষের মুখেই এমন খোদাবিরোধী কথা সাজে। গতকাল সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর বটতলায় কর্মিসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সূরা তওবার ১২৯ নম্বর আয়াতে স্পষ্ট বলা হয়েছে, আল্লাহই আমার জন্য যথেষ্ট, তিনি ছাড়া আর কোনো সত্য মাবুদ নেই, আমি তাঁর ওপরই ভরসা করি। অথচ মির্জা ফখরুল বলছেন, খালেদাই সবাইকে রক্ষা করার মালিক।

 এ বক্তব্য মোনাফেকির শামিল এবং জাহান্নামের সবচেয়ে নিচের স্তরে হবে মোনাফেকের অবস্থান। তাই মির্জা ফখরুল ইসলামকে বলব আপনি আল্লাহর কাছে তওবা করে মাফ চান।

 ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক কাউন্সিলর আরিফুল হক হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাউন্সিলর শাহজালাল বাদল, কাউন্সিলর ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আবদুস সামাদ বেপারী প্রমুখ।

সর্বশেষ খবর