শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

গ্রেনেড হামলা সঠিক হলে রায়ও সঠিক

—আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২১ আগস্টে গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ঘটনা যদি সঠিক হয়ে থাকে তাহলে রায়ও সঠিক হয়েছে। মামলা বিচারিক আদালতে শেষ হয়েছে। রায় কার্যকর করতে আমরা চেষ্টা করব। কোর্টের আদেশ পালন করা আমাদের দায়িত্ব। তিনি শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপির আন্দোলনে মানুষ নেই। কেউ তাদের ডাকে আসে না, সাড়া দেয় না। এ নিয়ে কোনো চিন্তা নেই।

মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগের প্রচারপত্র বিলি করেছেন। প্রচারপত্রে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকতে এবং উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে সহযোগিতা করার ও পুনরায় ভোট দেওয়ার আহ্বান জানানো হয়। সকালে তিনি স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে আখাউড়া পৌর এলাকার সড়ক বাজারে প্রচারপত্র বিলির উদ্বোধন করেন। সকালে সড়ক বাজার এলাকার পর দুপুরে মন্ত্রী উপজেলার মনিয়ন্দ এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ওপর দিয়ে আখাউড়া-আগরতলা রেলপথ নির্মাণে জমির মালিকরা জমির ন্যায্য মূল্য ও ফসলের দাম পাচ্ছে না। সেসব কৃষকদের সঙ্গে তুলাইশিমূল চকবাজারে মন্ত্রী কথা বলেছেন। মন্ত্রী কৃষকদের দুঃখ-কষ্টের কথা মন দিয়ে শোনেন। কৃষকদের আশ্বাস দেন তাদের ন্যায্য মূল্য পাওয়ার ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন।

 মতবিনিময় সভায় বক্তৃতা করেন আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মৃধা, রফিকুল ইসলাম, সালু মৃধা, কামরুল খান, লুত্ফর রহমান ও কাউছার ভূইয়া প্রমুখ।

গণসংযোগ ও প্রচারপত্র বিলির সময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ। মন্ত্রীর পাশাপাশি নেতা-কর্মীরাও প্রচারপত্র বিলি করেন।

এ ছাড়াও মন্ত্রী দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ এবং কসবা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে তিনি বিকালে ধরখার-গঙ্গাসাগর-আখাউড়া রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশে যাত্রা করবেন। এর আগে সকাল সাড়ে ১০টায় মন্ত্রী ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়া স্টেশনে এসে পৌঁছেন।

 

সর্বশেষ খবর