বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

৪১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪৫

মাদক বিরোধী অভিযান

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ ও ১০ এবং ডিএমপি। অভিযানে তাদের কাছ থেকে ৪০ হাজার ৭০৪ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ টাকাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, গতকাল দুপুরে যাত্রাবাড়ীর গোলাপবাগে কক্সবাজার থেকে আসা লন্ডন এক্সপ্রেস বাসের চালক আবদুল হামিদ ও তার সহযোগী রেজওয়ানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩১ হাজার ১০০ টাকা ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারোয়ার-বিন-কাশেম জানান, গতকাল সকালে উত্তরার সেক্টর-৭ এর সোনারগাঁও জনপথ রোড থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন— আলী আকবর, ইব্রাহিম, সোহাগ ও শামীম। ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন ও মাদক বিক্রির ৫৬ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদক বিরোধী অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৭০৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮৬ গ্রাম হেরোইন, ৫৫০ গ্রাম গাঁজা, ১৯৫ বোতল ফেনসিডিল, ১৮ বোতল বিদেশি মদ ও ১০০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ৩১টি মামলা করা হয়েছে। এদিকে, ডিএমপির ট্রাফিক পশ্চিম বিভাগের ডিসি লিটন কুমার সাহা জানান, গতকাল সকালে গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের সামনে কাগজপত্র চেক করার জন্য একটি অ্যাম্বুলেন্স থামানো হয়। কাগজপত্র দেখাতে বললে চালক রাশেদের কথাবার্তা সন্দেহ হয়। গাড়িতে কি আছে দেখতে গেলে রাশেদ দৌড়ে পালিয়ে যায়। পরে অ্যাম্বুলেন্সের ভিতরে তিনটি বস্তায় ৬৬৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর