শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

দেশের জনগণ এখন নির্বাচনমুখী

——— শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক অবস্থায় রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কারও কোনো উদ্বেগ নেই। সবকিছু সরকারের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, দেশে নির্বাচনী পরিবেশ সৃষ্টি হচ্ছে, জনগণ এখন নির্বাচনমুখী। দেশবাসী মনে করে, এবার নির্বাচন সুষ্ঠু হবে। গতকাল সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে এসব কথা বলেন শিল্পমন্ত্রী। আমির হোসেন আমুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দীন আহম্মদ চৌধুরী, পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, কোস্টগার্ড, বিডিআর ও আনসারের ডিজিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 শিল্পমন্ত্রী বলেন, এ বছর সারা দেশে ৩০ হাজার মণ্ডপে দুর্গাপূজা হচ্ছে। এখন পর্যন্ত কোনো ধরনের দুর্ঘটনা ঘটেনি। ঘটার আশঙ্কাও নেই। কারণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ ব্যাপারে অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে। দেশের সড়ক ও মহাসড়কে গাড়ি চলাচলে শৃঙ্খলা ফেরাতে সংশ্লিষ্ট বাহিনী তৎপর রয়েছে। তারা রাস্তায় কাজ করছে।  এক প্রশ্নের জবাবে আমির হোসেন আমু বলেন, নির্বাচনকে ঘিরে একটি মহল দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির আশঙ্কার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। গায়েবি মামলা নিয়ে অপর এক প্রশ্নের জবাবে শিল্পমন্ত্রী বলেন, এই অভিযোগের কোনো ভিত্তি নেই। কারও নামেই কোনো নতুন মামলা হচ্ছে না। এ অভিযোগ সঠিক নয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর