রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

কেক কেটে গতকাল জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সূচনা করেন সাংবাদিক নেতারা —বাংলাদেশ প্রতিদিন

জাতীয় প্রেস ক্লাবের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে। গতকাল কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

এ সময় ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন উপস্থিত সদস্যদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, ১৯৫৪ সালে প্রতিষ্ঠার পর থেকে দেশের অসংখ্য আন্দোলন-সংগ্রামের সাক্ষী জাতীয় প্রেস ক্লাব। মুক্ত গণমাধ্যমের বিকাশ এবং সাংবাদিকতা চর্চা ও উৎকর্ষে প্রেস ক্লাব আগামীতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ছাড়া ম্যারাথন এবং র?্যাফেল ড্র অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল বাবু, বাসসের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, দৈনিক প্রভাতের সম্পাদকমণ্ডলীর সভাপতি মোজাফফর হোসেন পল্টুসহ প্রবীণ-নবীন সদস্যবৃন্দ এবং ক্লাবের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা। কেক কাটার পর শামীম আরা নীপা ও শিবলী মহম্মদের নৃত্যাঞ্চলের পক্ষ থেকে মনোজ্ঞ নৃত্য পরিবেশনা এবং সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে মিনি ম্যারাথন, রাতে ভোজ এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর