রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

এখন আন্দোলন শুধু ভোট দেওয়ার

—মোহাম্মদ নাসিম

গাজীপুর প্রতিনিধি

যুক্তফ্রন্টের সাত দফা দাবি ও আন্দোলন প্রসঙ্গে ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এটা অর্থহীন, অকার্যকর একটা আন্দোলন। নির্বাচন এখন ঘরের মধ্যে এসে গেছে। নির্বাচনের ঢামাঢোল বেজে গেছে, আবার কিসের আন্দোলন? এখন একটাই আন্দোলন সেটা নির্বাচনের আন্দোলন, ভোট দেওয়ার আন্দোলন।

তিনি গতকাল গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজের নবনির্মিত ভবন ও এর কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমির সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চিকিৎসা শিক্ষা অনুবিভাগের অতিরিক্ত সচিব বদরুন নেছা, নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক তন্দ্রা শিকদার, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার শামসুন্নাহার, কাপাসিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুস সালাম সরকার প্রমুখ।

যুক্তফ্রন্টের সভা করা প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, সভা করা গণতান্ত্রিক অধিকার। তারা শান্তিপূর্ণভাবে সভা করুক, তাদের কথা তারা বলুক আমরা চাই। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি বলেই তাদের সভা করতে দিয়েছি। কিন্তু ওনাদের সময় কিন্তু আমরা শান্তিপূর্ণভাবে সভা করতে পারিনি। মন্ত্রী বিএনপির আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে বলেন, তারা নির্বাচনে আসুক, নির্বাচন না করলে তারা বাংলাদেশের জনগণের কাছ থেকে হারিয়ে যাবে।

সর্বশেষ খবর