শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মহানগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম ও ডাস্টবিন বিতরণের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল দুপুরে পরিষ্কার-পরিচ্ছন্নতার কার্যক্রম উদ্বোধনের পর ঝাড়ু দিয়ে সড়ক ও আশপাশ পরিষ্কার করেন মেয়র লিটন।

জানা গেছে, রাজশাহী সিটির পরিচ্ছন্ন বিভাগের উদ্যোগে নগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেয়র খায়রুজ্জামান লিটন কার্যক্রমের উদ্বোধন করেন। আনুষ্ঠানিক উদ্বোধনের পর সড়কে ঝাড়ু দেন এবং ময়লা ভ্যানগাড়িতে তোলেন লিটন। মেয়র খায়রুজ্জামান লিটনসহ তিন প্যানেল মেয়র ও কাউন্সিলররা নগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে থেকে আরডিএ মার্কেট পর্যন্ত সড়ক ঝাড়ু দিতে দিতে যান।

 এরপর সেখানে ডাস্টবিন বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, ‘২০০৮ থেকে ১৩ সাল পর্যন্ত সিটি অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন ছিল। আপনাদের সহযোগিতায় আবারও এই শহর পরিষ্কার-পরিচ্ছন্ন, ঝকঝকে তকতকে হবে।’ এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ শরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর